Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
”হার পাওয়ার প্রকল্প (Her Power Projec): প্রযুক্তির সহায়তায় নারীর ক্ষমতায়ন” প্রকল্পের আওতায় উপজেলায় “গ্রাফিক্ম ডিজাইন”, “ডিজিটাল মার্কেটিং” ও “ওয়েব ডেভেলপমেন্ট” কোর্সের প্রশিক্ষণার্থী বাছাইয়ের ফলাফল।
বিস্তারিত

বিস্তারিত

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর কর্তৃক বাস্তবায়নাধীন “হার পাওয়ার প্রকল্প (Her Power Project): প্রযুক্তির সহায়তায় নারীর ক্ষমতায়ন” প্রকল্পের আওতায় গোপালগঞ্জ সদর উপজেলায় “গ্রাফিক্স ডিজাইন”, “ডিজিটাল মার্কেটিং” ও “ওয়েব ডেভেলপমেন্ট” কোর্সের প্রাথমিকভাবে বাছাইকৃত আবেদনকারীদের মধ্য থেকে লিখিত ও পরীক্ষার মাধ্যমে চুড়ান্তভাবে বাছাইকৃত প্রশিক্ষণার্থীদের মেধা ও অপেক্ষামাণ তালিকা প্রকাশ করা হলো।


বিশেষ নির্দেশনা:

১। মেধা তালিকায় সুযোগপ্রাপ্ত প্রশিক্ষণার্থীদের ক্লাস শুরুর তারিখ, সময় ও স্থান মোবাইলে ‍SMS এর মাধ্যমে জানানো হবে ও ওয়েবসাইটে (www.tungipara.gopalganj.gov.bd) প্রকাশ করা হবে।

২। মেধা তালিকায় সুযোগপ্রাপ্ত প্রশিক্ষণার্থীদের মধ্যে থেকে কোন প্রশিক্ষণার্থী প্রশিক্ষণে অংশগ্রহণে ব্যর্থ হলে অথবা প্রশিক্ষণ হতে ড্রপ আউট হলে অপেক্ষামান তালিকা হতে প্রশিক্ষণার্থী মেধাক্রম অনুসারে প্রশিক্ষণে অংশগ্রহণের সুযোগ পাবেন। উপজেলা অফিস থেকে এ বিষয়ে যোগাযোগ করা হবে।



প্রকাশের তারিখ
23/05/2024
আর্কাইভ তারিখ
31/05/2026